এসএসসি ৯৯ ব্যাচ ঠাকুরগাঁওয়ের পক্ষ থেকে অসুস্থ্য বাদ্য শিল্পী কল্প বর্ধনকে আর্থিক সহায়তা প্রদান করেছে। আজ সোমবার সন্ধ্যায় জেলার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা আধুনিক সদর হাসাপাতালের কার্ডিওলজি বিভাগে উপস্থিত হয়ে আর্থিক সহায়তা প্রদান করেন।

 

এসময় এসএসসি ৯৯ ব্যাচের সদস্য মোজাহারুল ইসলাম লিয়ন, নুরুজ্জামান নয়ন । এছাড়া শিবগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক আতাউর রহমান, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুল উপস্থিত ছিলেন। এসময় সংগঠনের সদস্যরা বলেন, আমারা চেষ্টা করি অসহায় মানুষের পাশে থাকতে। এসএসসি ৯৯ ব্যাচের সদস্যদের সহায়তায় আগামীতেও এধরনের কাজগুলো করা হবে সংগঠনের পক্ষ থেকে।

সামান্য আর্থিক সহায়তা পেয়ে কান্না জনিত কন্ঠে অসুস্থ্য বাদ্য শিল্পী কল্প বর্ধন বলেন, এসময় আমার পাশে এসেছেন খোজ নিয়েছেন এতেই আমি খুশি। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, আমি নিয়মিত ঠাকুরগাঁও বেতারে বাদ্যযন্ত্র বাজিয়ে আয় করতাম আমার সংসার চলতো। আমাকে সেই চাকুরি থেকে বাদ দেয়া হয়েছে কিছু মানুষের কথায়। আমি হাতজোর করছি আমার চাকুরিটি ফিরেয়ে দেয়ার ব্যবস্থা করুন। আমি সুস্থ্য হয়ে কাজে ফিরতে চাই। চাকুরি চলে যাওয়ার পর থেকেই আমি অসুস্থ্য হয়ে পারি। মাননীয় এমপি রমেশ চন্দ্র সেন আমার ব্যাপারে সুপারিশ করলেও চাকুরি ফিরে পাইনি। আমি আবারো অনুরোধ করবো আমার চাকুরিটা ফিরিয়ে দেয়ার ব্যবস্থা করুন।